Tuesday, December 19, 2017

Online income (Earnsite)

Earnsite দারুণ একটা অনলাইন ইনকাম সাইট।
৩০মিনিটে যদি ইনকাম হয় ৮০ টাকা তাহলে আর টেনশন কি?. হা সত্যি ই বলতেছি Earnsite নিয়ে এলো এমন একটা সুযোগ যেখান থেকে আপনি প্রতিদিন ১০টা ভিডিও ৩মিনিট করে দেখে ইনকাম করতে পারবেন $1=৮০ টাকা। আর রেফারেল বোনাস তো আছেই। রেফারেল থেকে পাবেন ইনকামের ১০%। মানে আপনার যদি ১০ জন রেফারেল থাকে তাহলে প্রতিদিন তাদের থেকে পাবেন $1=৮০ টাকা। তাই দেরি না করে এখনি কাজ করা শুরু করে দিন।
কাজ করতে আপনার যা যা লাগবে:-
১.পিসি বা এন্ড্রয়েড মোবাইল
২.Earnsite Account (activated)
৩. ডাটা কানেকশন
Site link:- https://earnsite.co.uk/
Click here for site
যেভাবে কাজ করবেন:-
রেজিস্ট্রেশন করার পর $12 (01/01/2018থেকে $16) দিয়ে ID একটিভ করে নিবেন।
একটিভ আমার থেকে করলে অনেক কমে করে দিব। তবে শর্ত হলো নিয়মিত কাজ করতে হবে। কেননা আপনাকে কমদামে একটিভ করে দেওয়ার উদ্দেশ্য হলে আপনার থেকে আমি কিছু বোনাস পাব। কাজ না করলে তো পাব না।তাই নিয়মিত কাজ করার ইচ্ছে থাকলে আমার সাথে যোগাযোগ করতে পারেন। একটিভ করার পর আপনাকে ১০ টা ভিডিও দেওয়া হবে সেখান থেকে একসাথে ২টা ভিডিও দেখা যাবেনা। ১টা ১টা করে দেখতে হবে।কোন লাইক,কমেন্ট,শেয়ার করা লাগবেনা(০১/০১/২০১৮ থেকে লাগবে)। মোট ১০*৩=৩০ মিনিট সময় লাগবে। আর আমার রেফারেলে একটিভ করলে আমি আপনাকে ১০ মিনিটে ১০টা ভিডিও দেখার বুদ্ধি শিখিয়ে দিব। যার ফলে আপনার সময় এবং মেগাবাইট ২টাই বাঁচবে
কেউ যদি আমার রেফারে কাজ করতে চান তবে আমার Id=434918171214 দিয়ে একাউন্ট করুন
আর আমার সাথে যোগাযোগের জন্য বা যে কোন ধরনের তথ্যের জন্য আমার ফেসবুকে ইনবক্স করতে পারবেন। ফেসবুক লিংক:- https://m.facebook.com/jashim.uddin874947?ref=bookmarks
Click here for contacts
আজকের মত এখানেই বিদায়। অপেক্ষা করুন পরবর্তী পোষ্টের জন্য।

No comments:

Post a Comment

Drop your best idea or suggestion.